মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

বেনাপোল প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৬

মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা করেছে নিশিতা ইসলাম (১৩) নামে এক স্কুলছাত্রী। সোমবার বিকালে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় এ ঘটনা ঘটে।

নিহত বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সোমবার বিকালে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নিশিতা গোপালগঞ্জের সদর থানার চন্দ্রদিঘলীয়া গ্রামের আবু আনসারের মেয়ে। চাকরির সুবাদে আবু আনসার বর্তমান উপজেলার বাগআঁচড়ায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন।

নিহতের পরিবার জানায়, এক সপ্তাহ আগে বাবার কাছে মোবাইল কিনে দেওয়ার বায়না ধরে নিশিতা। সেটি দিতে দেরি হওয়ায় সোমবার বিকালে অভিমান করে সে নিজ ঘরে চলে যায়। এরপর অনেক ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে তার মায়ের সন্দেহ হয়। পরে ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পান তিনি। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনিরুজ্জামান জানান, বাগআঁচড়ায় এক স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঝুলন্ত অবস্থা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মেয়েটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।’

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :