চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত মাদক কারবারির পরিচয় মিলেছে

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৮, ১৯:০১

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিকুটিয়া সেতু সংলগ্ন এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত অজ্ঞাত মাদক কারবারির পরিচয় পাওয়া গেছে। ওই মাদক কারবারি হলেন- চাঁদপুর সদর ইউনিয়নের বিষ্ণুদী মাঝি বাড়ির আবুল হোসেন মাঝির ছেলে বারেক।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় নিহত মাদক কারবারির পিতা চাঁদপুর সদর হাসপাতালের মর্গে লাশ শনাক্ত করেন।

বুধবার রাত দুইটার দিকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী এলাকার গর্ন্ধব্যপুর ইউনিয়নের চিকুটিয়া সেতু সংলগ্ন এলাকায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হন ওই মাদক কারবারি।

সকালে পুলিশ মাদক কারবারির পরিচয় জানাতে পারেনি।

পুলিশ জানায়, রাত ১২টার দিকে পুলিশ গোপন সংবাদে জানতে পারে শাহরাস্তি থেকে একদল মাদক কারবারি মাদক নিয়ে পাশের হাজীগঞ্জ উপজেলায় প্রবেশ করছে। এমন সংবাদে ঘটনাস্থলে পৌঁছলে রাত দুইটার দিকে মাদক কারবারিদের সাথে পুলিশের গোলাগুলি হয়। এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও বারেক নামক মাদক কারবারি পুলিশের গুলিতে গুরুতর আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, ছয় রাউন্ড কার্তুজ ও ৮৩ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে ৩টার দিকে চিকিৎসক মুশফিক বিন বাকের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। আহতরা হলেন- শাহরাস্তি থানার সহকারী উপ-পরিদর্শক ওমর ফারুক, পুলিশ সদস্য আবুল বাসার ও আনোয়ার হোসেন।

(ঢাকাটাইমস/৯আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :