অনিবার্ণ-সোহিনীর প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ১২:২২

বিনোদন দুনিয়াটা বড়ই বিচিত্র। এখানে একসঙ্গে কাজ করতে গেলে নায়ক-নায়িকা ও গায়ক-গায়িকাদের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন নতুন কোনো ঘটনা নয়। নায়িকাকে জড়িয়ে মাঝে মাঝে নাম চলে আসে পরিচালক-প্রযোজকদেরও।

সম্প্রতি তেমন গুঞ্জনই শুরু হয়েছে কলকাতার টিভি সিরিয়ালের দুই তারকা অনিবার্ণ ভট্টাচার্য ও সোহিনী সরকারকে নিয়ে। তাদের সম্পর্ক নাকি সহ অভিনেতা-অভিনেত্রীর চৌকাঠ পেরিয়ে আরও গভীরে চলে গেছে।

টেলিভিশন ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে গিয়ে পরিচয় হয় অনিবার্ণ ও সোহিনীর। কিন্তু সম্প্রতি নাকি তারা শুটিংয়ের বাইরে আলাদা সময় কাটাচ্ছেন, শুটিং ভ্যানে বসে দীর্ঘক্ষণ গল্প করছেন এবং অনিবার্ণের কেনা নতুন গাড়িতে করে সোহিনী ঘুরেও বেড়াচ্ছেন।

তবে এ ব্যাপারে অভিনেতা অনিবার্ণের ব্যাখ্যা, ‘সোহিনী আমার গাড়িতে ঘুরে বেড়ায় এটা ঠিক। তাই বলে যে আমরা ডেটিং করছি এটা ভুল।’ এছাড়া তার বিয়ের জন্য যে মেয়ে ঠিক করে রাখা হয়েছে সেটা অনেক আগেই জানিয়েছেন এই তারকা। কিন্তু সোহিনী এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

কিশোর বয়স থেকেই মঞ্চ ও থিয়েটারে অভিনয় করেন অনিবার্ণ ভট্টাচার্য। বর্তমানে নিয়মিত অভিনয় করেন বিভিন্ন টিভি সিরিয়ালে। কাজ করেছেন চলচ্চিত্র এবং ওয়েব সিরিজেও। ‘কলকাতার কিং’, ‘কাদের কুলের বউ’, ‘আরশিনগর’, ‘ঈগলের চোখ’, ‘উমা’ এবং ‘এক যে ছিল রাজা’ মতো ছবিগুলোতে তাকে দেখা গেছে। এছাড়া মাঝেমধ্যে হাত লাগিয়েছেন পরিচালনায়ও।

অন্যদিকে সোহিনীর অভিনয়ে যাত্রা শুরু টিভি সিরিয়াল দিয়ে। ২০০৮ সালে জি বাংলায় প্রচারিত ‘রাজপথ’ সিরিয়ালে তিনি প্রথম অভিনয় করেন। এরপর ‘ওগো বধু সুন্দরী’ এবং ‘অদ্বিতীয়া’ দিয়ে সবার নজরে আসেন। সেটাকে পুঁজি করে ঢুকে পড়েন চলচ্চিত্রে। ২০১০ সালে ‘রূপকথা নয়’ ছবি দিয়ে তার চলচ্চিত্র যাত্রা শুরু হয়। পরবর্তীতে তাকে দেখা গেছে ‘ফড়িং’, ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘হ্যাপি পিল’ ও ‘ক্রিসক্রস’র মতো জনপ্রিয় সব ছবিতে।

ঢাকা টাইমস/০৩ জানুয়ারি/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :