মেয়েকে লাঞ্ছনার মামলা করে হামলার শিকার বাবা

জামালপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ২১:৪৯

জামালপুরে কলেজ ছাত্রী মেয়েকে মারধরের ঘটনায় মামলা করায় মারধরের শিকার হয়েছেন এক বাবা। তার নাম জাহাঙ্গীর আলম। তাকে বেধড়ক পেটানো হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে জামালপুর শহরের বগাবাইদ গ্রামে। ভুক্তভোগীর নাম জাহাঙ্গীর আলম।
জাহাঙ্গীর জানান, তার মেয়ে জান্নাতুল ফেরদৌস সরকারি জাহেদা শফির মহিলা কলেজে একাদশ শ্রেণির ছাত্রী। কলেজে যাওয়া আসার পথে সাব্বির নামে এক তরুণ তাকে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে তার পরিবারকে বিচার দিলে সাব্বির ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দুপুরে জান্নাতুল ও তার সহপাঠী শারমিন আক্তার রিনাকে মারধোর করে।

জাহাঙ্গীর রাতে জামালপুর সদর থানায় মামলা করেন। বাড়ি ফেরার পথে ওই যুবকের চাচা কালুর নেতৃত্বে সন্ত্রাসীরা তাকেও বেধড়ক মারধর করে।
জাহাঙ্গীরের অভিযোগ, সাব্বিরের পরিবারের লোকজন মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এই অবস্থায় নিরাপত্তা চেয়ে সদর থানায় বুধবার দুপুরে সাধারণ ডায়েরি করা হয়।

সন্ত্রাসী হামলার ভয়ে আতঙ্কিত পরিবারটি বাড়ি থেকে বের হতে পারছে না।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিমুল ইসলাম জানিয়েছেন, সব্বিরসহ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। আসামিরা গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়েছেন। তারা ঢাকায় আছে তথ্য পেয়ে সেখান থেকে গ্রেপÍারেও পুলিশের  তৎপরতা অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :