বিজেপির প্রার্থী হওয়ার গুঞ্জনে চুপ মাধুরী

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৯, ১৫:৫৩

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিকে ঘিরে গুঞ্জন গত বছরের জুন থেকে। সে সময় দলটির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সঙ্গে নিজের বাড়িতে গোপন বৈঠক করেন নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় এই নায়িকা।

সেই থেকে খবর ভাসছে, আসন্ন ১৭তম লোকসভা নির্বাচনে মুম্বাই থেকে বিজেপির প্রার্থী হতে পারেন মাধুরী। আগামী এপ্রিল অথবা মে মাসে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। সময় ঘনিয়ে আসায় মাধুরীকে ঘিরে সেই গুঞ্জন নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে।

তবে বরাবরের মতো এখনো এ বিষয়ে চুপ অভিনেত্রী। কবুল করছেন না কিছু। আবার অস্বীকারও করছেন না। শুধু সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানতে চেয়েছেন, তাকে এবং বিজেপিকে ঘিরে যে গুঞ্জন চলছে, সেসব খবরের সূত্র কী? অর্থাৎ বিজেপির প্রার্থী হওয়া না হওয়া নিয়ে সবাইকে ধোঁয়াসায় রেখেছেন নায়িকা।

কদিন আগে একই গুঞ্জন উঠেছিল বলিউডের আরেক সুপারস্টার কারিনা কাপুরকে নিয়েও। ভারতীয় বিভিন্ন মিডিয়া খবর ছেপেছিল, লোকসভা নির্বাচনে বিরোধী দল কংগ্রেসের প্রার্থী হবেন তিনি। তাও আবার ভোপালের মতো একটি রাজ্য থেকে। যে রাজ্যে ১৯৯১ সালের নির্বাচনে প্রার্থী হয়ে বিজেপির প্রার্থীর কাছে বিপুল ভোটে হেরেছিলেন কারিনার শ্বশুর মনসুর আলি খান।

তবে মাধুরীর মতো তিনি কাউকে ধোঁয়াসায় রাখেননি। তাকে নিয়ে ছড়ানো খবর নজরে পড়তেই নায়িকা জানিয়ে দেন, আপাতত নির্দিষ্ট কোনো দলের ব্যানারে রাজনীতিতে নামার আগ্রহ তার নেই। আগের মতো অভিনয়ই তার ধ্যান-জ্ঞান। ক্যারিয়ার এবং সন্তান তৈমুরের প্রতি তিনি বেশি নজর দিতে চান। যদি কখনো সিদ্ধান্ত বদল করেন, সেটা জানিয়ে দেবেন বলে উল্লেখ করেন কারিনা।

ঢাকা টাইমস/২৫ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :