ফরিদপুরে এম.এ আজিজ স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯, ১৯:১৬

নানা আয়োজনে ফরিদপুর শহরতলীর পসরায় এম.এ আজিজ হাই স্কুল ও সরকারি প্রথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে কুচকাওয়াজ, মনোজ্ঞ প্রদর্শনী ও ক্রিড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণীতে অনুষ্ঠানস্থল রূপ নেয় আনন্দ মেলায়। শিক্ষার্থীদের কাছে দিনটি ছিলো অন্যরকম আনন্দের।

এম.এ আজিজ হাই স্কুল ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি; বিশিষ্ট শিল্পপতি এ.কে আজাদ প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন।

প্রধান অতিথিসহ অনুষ্ঠানে আগত বিশিষ্টজনদের ফুল দিয়ে বরণ করেন শিক্ষার্থীরা। পরে ফিতা কেটে ও পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন এ.কে আজাদ।

এ সময় তার মা মাজেদা বেগম, ফরিদপুর জেলা শিক্ষা কর্মকর্তা পরিমল চন্দ্র মন্ডল, হা-মীম গ্রুপের চেয়ারম্যান মো. মোতালেব হোসেন, পরিচালক বেলাল হোসেন, শারমীন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন, স্থানী গেরদা ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদ, বিশিষ্ট শিল্পপতি যশোদা জীবন দেবনাথসহ ফরিদপুরের শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ এবং বিদ্যালয় দুটির শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :