মঞ্চ মাতাবেন তানিন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:১৪

আগামী ৩০ জানুয়ারি বুধবার শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। এবারও গাজীপুরের মেঘবাড়ী রিসোর্টে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির বনভোজন। তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার  (২৮ জানুয়ারি)  শিল্পী বনভোজন উপলক্ষে এফডিসিতে

নাচের মহড়া করেছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা তানিন সুবহা ও চিত্রনায়ক অনিক রহমান অভি। এফডিসির ৪নং ফ্লোরে শুরু হয়েছে তাদের এই মহড়া।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় ৩টি গানে পারর্ফম করবেন তিনি। এই গান তিনটির কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন। এছাড়াও আরও নাচ পরিবেশন করবেন ঢাকাই চলচিত্রের একঝাঁক জনপ্রিয় তারকা।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা তানিন সুবহা বলেন, ‘শিল্পী সমিতির বনভোজন দ্বিতীয় বারের মতো পারফর্ম করতে যাচ্ছি। এজন্য আমি অনেক  আনন্দিত। এছাড়াও সিনেমাতে করলেও প্রথমবারের মতো অভির সাথে একমঞ্চে পারর্ফমও করবো। এরই মধ্যে আমরা এফডিসিতে নাচের মহড়া করছি। আশা করি শিল্পী সমিতির বনভোজনে আমরা সবাই মিলে সুন্দর একটি দিন কাটাবো ।

এ প্রসঙ্গে চিত্রনায়ক অভি বলেন, ‘শিল্পী সমিতির বনভোজন নিয়ে প্রতি বছরই আমাদের মাঝে একটা উৎসব মুখোর পরিবেশ বিরাজ করে। ভালোভাবে যেন অনুষ্ঠানটা শেষ করতে পারি সে জন্যই এখন মহড়ায় অংশ নিতে হচ্ছে। এছাড়াও প্রথমবারের মতো তানিনের  সাথে একমঞ্চে পারফর্ম করতে যাচ্ছি। আশা করি,  সবকিছু ভালই হবে।’

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/আরআর

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :