প্রিয়াঙ্কার বলিউড ছাড়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৯:২০

মাস দুয়েক হলো মার্কিন গায়ক নিজ জোনাসকে বিয়ে করেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের কয়েক মাস আগে থেকে সব ধরনের শুটিং থেকে ছুটি নেন নায়িকা। ওই সময় তিনি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নামে একটি ছবির শুটিং করছিলেন। কিছু অংশের কাজ করার পর বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন প্রিয়াঙ্কা। কথা ছিল, বিয়ের পরে বাকি অংশের শুটিং শেষ করবেন।

কিন্তু দুই মাস হয়ে গেলেও শুরু করেননি সেই ছবির কাজ। আর হবে না বলেও গুঞ্জন উঠেছে। পাশাপাশি ব্যস্ততা দেখিয়ে সে সময় সালমান খানের ‘ভারত’ ছবি থেকেও নিজেকে সরিয়ে নেন সাবেক এই বিশ্বসুন্দরী। তারপর থেকে গুঞ্জন, কোনো এক অজানা অভিমানে দেশের ছবিতে আর কাজ করবেন না প্রিয়াঙ্কা চোপড়া। যদিও এসব বিষয়ে নায়িকা নিজে কখনো কোনো মন্তব্য করেননি।

এর মাঝে ঘটে আরো এক কাণ্ড। বলিউডে নির্মিত হচ্ছে ভারতের প্রথম মহাকাশচারী বৈমানিক রাকেশ শর্মার বায়োপিক। যেটিতে অভিনয় করবেন আমির খান। এই ছবিতে নায়িকা হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, শাহরুখ খানের হস্তক্ষেপে নাকি সেই সুযোগ হারান প্রিয়াঙ্কা।

পাশাপাশি ফারহান আখতার পরিচালিত ‘ডন থ্রি’তেও নাকি নতুন নায়িকা নিয়ে কাজ শুরু করবেন শাহরুখ খান। এই সিরিজের প্রথম দুটিতে ছবিতেই নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বলিউড বাদশাহর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় ‘ডন থ্রি’র সঙ্গে থাকতে পারছেন না তিনি।

সবকিছু মিলিয়ে বলিউডের বাতাসে জোর গুঞ্জন, বলিউডের ছবিতে আর কাজ নাও করতে পারেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে দেশ-বিদেশ ঘুরছেন। চুটিয়ে উপভোগ করছেন বিবাহ পরবর্তী জীবন। এরপর কী করবেন সেটা সময়ই বলবে।

ঢাকা টাইমস/২৯ জানুয়ারি/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :