আশরাফের আসনে মনোনয়নপত্র জমা দিলেন বোন লিপি

কিশোরগঞ্জ প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯, ১৫:৪৯

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের পুননির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী সৈয়দা জাকিয়া নূর লিপি। তিনি প্রয়াত আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের বোন এবং শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে।

গতকাল দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম।

এ সময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক স্থানীয় সরকারের উপপরিচালক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল মাসউদ, সহকারী রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মাহদী হাসানসহ জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রার্থী লিপির সঙ্গে ছিলেন পরিবারের সদস্যদের মধ্যে চাচাতো ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, মামাতো ভাই মঈনুজ্জামান অপু। আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছিলেন জেলা সভাপতি কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এম এ রশিদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নূরু প্রমুখ।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে এই আসন থেকে বিজয়ী হয়েছিলেন। তবে শপথ গ্রহণের আগেই গত ৩ জানুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফলে আসনটিতে আগামী ২৮ ফেব্রুয়ারি পুনর্নির্বাচন হবে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :