ভিলিয়ার্স-হেলসদের মিস করবেন মাশরাফিরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০০ | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৯

বাজে শুরু করা রংপুর রাইডার্সের প্রাণ ফেরালেন এবি ডি ভিলিয়ার্স-এলেক্স হেলসরা। টানা পরাজয়ে বৃত্ত থেকে বের করে প্লে-অফে তুললেন। রংপুরকে টেবিলের শীর্ষে উঠিয়ে আজ বিদায় নিচ্ছেন প্রথমবার বিপিএল খেলতে আসা এবি ডি ভিলিয়ার্স। দুই দিন আগে চোট পেয়ে ফিরে গিয়েছেন হেলসও। টি-টোয়েন্টি মাতানো দুই তারকাকে বড্ড মিস করবে রংপুর রাইডার্সদের ড্রেসিং রুম।

শনিবার ম্যাচ শেষে এমনটাই শুনা যায় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মুখে। রংপুরের সঙ্গে ছয় ম্যাচের চুক্তিতেই বাংলাদেশে এসেছেন ভিলিয়ার্স। চুক্তি অনুযায়ী কুমিল্লার বিপক্ষে আজ তার শেষ ম্যাচ ছিল। এখান থেকে পিএসএল খেলতে দুবাইয়ে উড়াল দিবেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক। তবে বিদায়ের দিনেও ৩৪ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে গেলেন তিনি।

ভিলিয়ার্স যে ছয় ম্যাচ খেলেছেন তার সবকটিতেই জিতেছে রাইডার্সরা। ছয় ম্যাচের ভিলিয়ার্সের স্কোর ছিল ৩৭, ১০০*, ১, ৪১, ৩৪ এবং ৩৪*। নিঃসন্দেহে দলের জন্য এটা অনেক বড়। তাইতো তাদের বিদায় বেশ অনুভব করবেন মাশরাফিরা।

শনিবার মাশরাফি বলেন,‘গেইল ও এবি ডি ভিলিয়ার্স আমার কাছে মনে হয় সবার থেকেই আলাদা, অন্তত টি-টেয়েন্টি ফরম্যাটে। হেলসও ফর্মে ছিল। ও চলে যাওয়াতে এবং এবি ডি ভিলিয়ার্স আমরা জানতাম যে ছয়টা ম্যাচ খেলে চলে যাবে তাই আমরাও মানসিকভাবে প্রস্তুত ছিলাম। কিন্তু অবশ্যই ওদের খুব মিস করব, ওরা গ্রেট প্লেয়ার। সবসময় ওদের পাওয়া যায় না। বিশেষ করে ড্রেসিং রুমে। কিন্তু কিছু করার নেই। এখন আমাদের যা আছে তা নিয়েই মাঠে ফাইট করতে হবে।’

(ঢাকাটাইমস/২ ফেব্রুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :