ভোলায় মুয়াজ্জিনের ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৩

ভোলা সদর উপজেলায় নুরে আলম নামে এক মুয়াজ্জিনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুরে আলম সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা মোসলেহ উদ্দিনের ছেলে ও ধনিয়া ইউনিয়নের বালিয়াকান্দি জামে মসজিদের মুয়াজ্জিন। দীর্ঘ আট বছর ধরে সে ওই মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছেন। 

রবিবার দুপুর ২টার দিকে ওই মসজিদের পাশে তার থাকার রুম থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় দুপুরে জোহরের নামাজের আজান দেয় নুরে আলম। এরপর মসুল্লিরা মসজিদে নামাজ পড়তে এসে তাকে দেখতে না পেয়ে অনেক ডাকাডাকি করেন। ডাকাডাকির পর না পেয়ে মুসল্লিরা মসজিদের পাশে তার থাকার রুমে গিয়ে জানালার গ্রিলের সাথে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে ভোলা সদর মডেল থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নুরে আলমের পরিবারসূত্রে জানা যায়, গত দুই মাস আগে বিবাহ করে নুরে আলম। তারা সুখে শান্তিতে ঘর-সংসার করছিল। তার স্ত্রীর সাথেও কোন ঝগড়া বিবাদ হয়নি। পারিবারিকভাবেও কোনো সমস্যা ছিল না। সম্ভবত কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। 

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক ছগির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট না আসা পযর্ন্ত কিছু বলা যাবে না। তবে মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :