নরসিংদীতে জুট মিলের গুদামে আগুন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৭

নরসিংদীর শিবপুরে একটি জুট মিলের গুদামে ভয়াবহ আগুন লেগেছে। রবিবার সন্ধ্যায় উপজেলার কারারচর এলাকায় মদিনা জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে মিলে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের ছয়টি স্টেশনের মোট নয়টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে মিলের গুদামজাত করা বিপুল পরিমাণ পাট পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস ও মিল কর্তৃপক্ষ।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা ছয়টার দিকে জুট মিলের গুদামে আগুন দেখতে পায় শ্রমিকরা। খবর পেয়ে শিবপুর ও নরসিংদী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়া শুরু করলে মনোহরদী, পলাশ, রায়পুরা ও মাধবদীর ফায়ার সার্ভিসের মোট নয়টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি। আমাদের ছয়টি ফায়ার সার্ভিসের মোট নয়টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :