ভালোবাসা দিবসে ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৮ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৬

শেষ হলো ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’ নাটকের শুটিং। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবীন, জোভান, সুসমা, নবী, ঝুনা চৌধুরী, ইলমা, সিয়াম নাসের, লায়লা হাসান, শিল্পী সরকার, আলো, আনজুমারা বকুল সহ আরো অনেকে। নাটকটি গুড কোম্পানির ব্যানারে নির্মিত ‘মোজো’ নিবেদিত।

নাটকটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। এর প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

নাটকের গল্পে দেখা যায়, শুভ ঢাকা থাকে ও তিথি খুলনা থাকে। রং নাম্বারে দুজনের পরিচয় হয়। তিথিদের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে শুভর খুলনায় আসা। বিয়ে বাড়ির নানা আয়োজন, গায়ে হলুদের প্রস্তুতির মধ্যে দিয়ে গল্পের শুরু। বিয়ে বাড়ির নানা আয়োজন আর এর মাঝে শুভ আর অদিতির কাছে আসা নিয়ে “ফ্রেমে বন্দী ভালোবাসা” গল্পের মূল কাহিনী। গল্পে শুভ চরিত্রে অভিনয় করেছেন জোভান এবং তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবীন।

নাটক প্রসঙ্গে নির্দেশক প্রবীর রায় চৌধুরী জানান, ‘বেস্ট ফ্রেন্ড” এর পর ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’ তার নতুন নাটক। নাটকটি সম্পূর্ণ পারিবারিক এবং রোমান্টিক ঘরানার। আশাকরি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে। এছাড়াও গল্পটিতে পিরান খান, অভ্রদিপ্ত ও আলভির সুরে ও আবির, ইপু, অদিতি ও অন্তরার কণ্ঠে ৩ টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে।

গল্প ও পরিচালনা : প্রবীর রায় চৌধুরী।
চিত্রগ্রহণ: শেখ রাজিবুল ইসলাম।
সুর: পিরান খান, অভ্রদিপ্ত ও আলভি।
গায়ক: আবির, ইপু, অদিতি ও অন্তরা ।
প্রযোজক: সানিয়াত এস. হোসেন ও আরিফুল হক।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :