পাকিস্তান-অস্ট্রেলিয়া প্রথম ওয়ানডে বিকালে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ১১:০০

পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল পাঁচটায়। সরফরাজ আহমেদ নিষিদ্ধ থাকায় এই সিরিজে পাকিস্তান দলকে নেতৃত্ব দিবেন শোয়েব মালিক।

সম্প্রতি ভারত সফরে বাজিমাত করেছে অস্ট্রেলিয়া। এই সফরে দুইটি সিরিজ খেলে তারা দুইটিই জিতেছে। বিরাট কোহলিদের বিপক্ষে তারা দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে ও পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ৩-২ ব্যবধানে জিতে নেয়।

পাকিস্তান ও অস্ট্রেলিয়া দুইটি দলই এই সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে দেখছে। পাকিস্তানের বিপক্ষে এখন পর্যন্ত ৯৮টি ওয়ানডে ম্যাচ খেলে অস্ট্রেলিয়া জিতেছে ৬২টি। আর পাকিস্তান জিতেছে ৩২টি। একটি ম্যাচ টাই হয়েছে। আর তিনটি ম্যাচে কোনো ফলাফল আসেনি।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): ইমাম-উল-হক, শান মাসুদ, উমর আকমল, হারিস সোহেল, শোয়েব মালিক (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, ইয়াসির শাহ, মোহাম্মদ আমির/উসমান শিনওয়ারি, মোহাম্মদ হাসনাইন।

অস্ট্রেলিয়া একাদশ (সম্ভাব্য): উসমান খাজা, অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), পিটার হ্যান্ডসকম্ব, শন মার্শ, মার্কাস স্টয়নিস, অ্যাশটন টার্নার, আলেক্স ক্যারি (উইকেটরক্ষক), ঝাই রিচার্ডসন, প্যাট কামিন্স, নাথান লায়ন, অ্যাডাম জাম্পা।

(ঢাকাটাইমস/২২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :