গাজীপুরে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর)
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ১৭:১৬

গাজীপুর সিটি করপোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকারকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে কাউন্সিলরের মুঠোফোনে ফোন করে অজ্ঞাত এক ব্যক্তি এ হুমকি দেয়। এ ঘটনায় রাতেই টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন গিয়াস উদ্দিন। জিডি নম্বর-৩৭১।

জিডি সূত্রে জানা যায়, রাত আনুমানিক সোয়া ১০টার দিকে কাউন্সিলরের ব্যক্তিগত মুঠোফোনে ফোন করে অজ্ঞাত এক ব্যক্তি বিভিন্ন অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে অপর প্রান্ত থেকে কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারকে খুন-জখমসহ তার পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকি দিয়ে কল কেটে দেয়া হয়। পরে বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেনের সঙ্গে পরামর্শ করে একটি জিডি করেন তিনি।

কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার অভিযোগ করে বলেন, সম্প্রতি ৫৭ নম্বর ওয়ার্ডে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দ্বন্দের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয় ছাত্রলীগ কর্মী প্রিন্স মাহমুদ নাহিদ। ওই ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। ইতোমধ্যে র‍্যাব ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত প্রধান আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

কিন্তু মামলা হওয়ার পর থেকে স্থানীয় একটি রাজনৈতিক মহল রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে ওই মামলায় আমাকে এবং আমার দলীয় কর্মীদের ফাঁসানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিষয়টি আমি স্থানীয় সাংসদ ও মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের অবহিত করেছি। ধারণা করা হচ্ছে, ওই মামলাকে কেন্দ্র করে আমাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/১০এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :