মাশরাফিদের নিয়ে প্রতিক হাসানের গান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ০৮:৫৭

সামনেই বিশ্বকাপ ক্রিকেট। ব্যাট-বলের সবচেয়ে বড় এই আসরে অংশ নেয়ার লক্ষ্যে ইতিমধ্যে বাংলাদেশ দল ঘোষনা করা হয়েছে। মাশরাফি, তামিম ও সাকিবরা এখন তাই নিজেদের তৈরি করতে ব্যস্ত। এই বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশি ক্রিকেটারদের উৎসাহ যোগাতে গান নিয়ে আসছেন প্রয়াত সুপারহিট গায়ক খালিদ হাসান মিলুর ছেলে কণ্ঠশিল্পী প্রতিক হাসান।

বাংলাদেশের ক্রিকেট নিয়ে তৈরি নতুন এ গানটির শিরোনাম ‘বাংলার দামাল ওরা’। এর কথা ও সুর এআর রাজের। সংগীতায়োজনে আছেন মুশফিক লিটু। এতে র‌্যাপও করেছেন গীতিকার ও সুরকার এআর রাজু। বাংলাদেশের ক্রিকেট ও ক্রিকেটারদের নিয়ে এর আগেও বেশ কয়েকটি গান তৈরি হয়েছে। তবে ‘বাংলার দামাল ওরা’ গানটি সব থেকে সাড়া জাগাবে বলে দাবি এর নির্মাতাদের।

প্রতিক হাসানের গাওয়া এ গানটি নিয়ে নির্মিত হয়েছে একটি মিউজিক ভিডিও। সেটিও পরিচালনা করেছেন এআর রাজ। কোরিওগ্রাফি করেছেন সাগর খান। মডেল হয়েছেন সোহাগ ও অপূব। ক্যামেরায় ছিলেন খোরশেদ আলম ও লাইটে মামুন হোসেন। সার্বিক সহযোগিতায় ছিলেন ফরিদ আহমেদ, অপূর্ব শেখ, জাহাঙ্গীর আলম ও সাব্বির খান। বিশ্বকাপ ক্রিকেট শুরুর আগেই গানটি প্রকাশ হবে বলে জানান এটির নির্মাতা এআর রাজ।

তিনি বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেটের আসর মাতাতে ও আমাদের ক্রিকেটারদের উৎসাহ দেয়ার উদ্দেশ্যে ‘বাংলার দামাল ওরা’ গানটি তৈরি হয়েছে। এখানে ক্রিকেট মাঠের গ্যালারিতে একজন টাইগার ভক্তকে হিরো হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। শুশফিকের সংগীতায়োজনে প্রতিক হাসান দারুণভাবে গানটি গেয়েছেন। আশা করছি, এটি এবারের ক্রিকেট বিশ্বকাপের সব থেকে সাড়া জাগানো গান হবে।’

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :