সিরাজগঞ্জে মাদক ও জাল টাকাসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিবেদক
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৫

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৮২ কেজি গাঁজা, ৩০০ বোতল ফেনসিডিল ও  জাল টাকাসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত এই অভিযান চালানো হয়। এ সময় একটি ট্রাক ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম ও সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান।

আটকরা হলেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চর দূর্গাপুর গ্রামের আব্দুর রহিম, রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী গ্রামের রবিউল ইসলাম, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার টাকামতি গ্রামের আব্দুল হালিম ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান গ্রামের সাকাওয়াত হোসেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম জানান, ‘সোমবার গভীর রাতে সেতুর গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় ঢাকাগামী একটি পিকআপ ভ্যান থেকে ৮২ কেজি গাঁজাসহ চালক আব্দুর রহিমকে আটক করা হয়। উদ্ধার হওয়া গাঁজার মূল্য প্রায় সাড়ে আট লাখ টাকা।’    

‘অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাকে থাকা ৩০০ বোতল ফেনসিডিলসহ চালক রবিউল ও হেলপার হালিমকে আটক করা হয়। এছাড়া একই দিন সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টের সামনে থেকে দুই লাখ জাল টাকাসহ সাকাওয়াতকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে।’

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :