বগুড়ায় গৃহবধূ খুন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০১৯, ২২:২৮

বগুড়ায় নিজ শয়নকক্ষে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে জিন্নাত ফারজানা তালুকদার এলমা নামে এক গৃহবধূ খুন হয়েছেন। সোমবার সন্ধ্যায় বগুড়া শহরের মালতিনগর এসপি বাংলো লেন এলাকার একটি দোতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ব্যবসায়ী মুকুল হোসেনকে আটক করে।

এলাকাবাসী জানায়, নিহত এলমা বগুড়ার পালশা এলাকার ফল ব্যবসায়ী নূর এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মুকুল হোসেনের দ্বিতীয় স্ত্রী। ব্যবসায়ী মুকুলের প্রথম স্ত্রী মারা যাবার পর তিনি এলমাকে বিয়ে করে বগুড়া শহরের মালতিনগর এলাকার আব্দুর রাজ্জাকের দোতলা বাড়ির নিচতলায় তিনকক্ষের বাসায় বসবাস করছিলেন। দ্বিতীয় বিয়ের পর তাদের কোন সন্তান ছিল না। তবে এলমার প্রথম স্বামীর ঘরে এক মেয়ে আছে, শহরের বাদুড়তলায় যার বিয়ে হয়েছে। নিহত এলমার স্বামী ফলের ব্যবসার কারণে প্রতিদিন সকালে বাসা থেকে বের হয়ে যেতেন। প্রতিদিনের মত আজকেও সকাল ১০টার দিকে তিনি বের হয়ে যান। তাদের বাসায় মেয়ে জামাই ছাড়াও বিভিন্ন আত্মীয় স্বজন যাতায়াত করত। তবে এলমার মামা পরিচয়ে এক ব্যক্তি মাঝেমধ্যে দিনে মকবুল হোসেনের অনুপস্থিতিতে বাসায় যাতায়াত করতেন।

বাড়ির মালিক আব্দুর রাজ্জাকের মেয়ে চৈতী ঢাকা টাইমসকে জানান, বিকাল ৫টার দিকে বাসার প্রধান গেট খুলতে গিয়ে নিচতলার ঘরের দরজা খোলা দেখে এলমাকে ডাকতে থাকি। কোন সাড়া না পেয়ে ঘরে প্রবেশ করে দেখি মেঝেতে এলমা পড়ে আছেন এবং কম্বল দিয়ে তার মুখমণ্ডল মোড়ানো আর মেঝেতে রক্ত গড়িয়ে যাচ্ছে। সঙ্গে সঙ্গে বিষয়টি বাবাকে জানাই। তিনি এলমার স্বামী মকবুল হোসেনকে এবং পুলিশে খবর দেন।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান ঢাকা টাইমসকে জানান, নিহত এলমার পেটে ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :