সংযুক্ত আরব আমিরাতের গোল্ডকার্ড পেলেন এনআরবি ব্যাংক চেয়ারম্যান

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৯:০৭

সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গোল্ডকার্ড পেলেন এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান।

রবিবার দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান এবং তার পরিবারের সব সদস্যকে এই গোল্ডকার্ড প্রদান করা হয়। এসময় বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা আলী মোহাম্মদ আল হাম্মাদি ও ল্যাফটেনেন্ট আবু বকর আহমেদ আল আলী তার হাতে এ সম্মাননা আবাসিক গোল্ডকার্ড তুলে দেন।

মে মাসে আরব আমিরাতের ভাইস-প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী মাহতাবুর রহমান । এই গোল্ডকার্ডটি আরব আমিরাতে থাকা বিনিয়োগকারীদের, উদ্যোক্তাদের, বিশেষ প্রতিভা, গবেষক, বিজ্ঞানীরা এবং বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী বাসস্থান প্রকল্পের একটি অংশ।

গোল্ডকার্ড পাওয়ায় মাহতাবুর রহমান নাসির বলেন, ‘প্রথম বাংলাদেশি হিসেবে গোল্ডকার্ডটি পাওয়ায় আমি গর্বিত এবং সম্মান বোধ করছি এবং আমি আন্তরিকভাবে সংযুক্ত আরব আমিরাতের স্বপ্নদর্শী নেতাদের ধন্যবাদ জানাই। আমি এখন আগের চেয়েও বেশি সংযুক্ত আরব আমিরাতের সাফল্যের জন্য আমার যথাসাধ্য অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এই দেশের নেতাদের স্বপ্ন ও উচ্চাকাঙ্ক্ষাকে সমর্থন করতে কাজ করে যাব।’

(ঢাকাটাইমস/১৭জুন/বিজ্ঞপ্তি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :