শিল্পার যোগাসনে মাত সোশ্যাল মিডিয়া

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ১৪:০৯

ভারতের দেখানো পথে আগামী ২১ জুন সারা বিশ্বে পালিত হবে আন্তর্জাতিক যোগ দিবস। ভারতের যোগ গুরুদের পাশাপাশি যে সব সেলেব্রিটিরা নিয়মিত যোগ অভ্যাস করেন তাদের মধ্যে অভিনেত্রী শিল্পা শেঠি জনপ্রিয় নাম। শুধু নিজে করাই নয়, সাধারণ মানুষও যাতে বাড়ি বসে যোগাসনের সুফল পেতে পারেন, তার জন্য বেশ কিছু প্রশিক্ষণ ভিডিও তৈরি করেছেন শিল্পা। লঞ্চ করেছেন তার এক্সক্লুসিভ অ্যাপও।

সম্প্রতি গুজরাটের সুরাটে আয়োজিত যোগ শিবিরে উপস্থিত ছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তিন হাজারেরও বেশি মানুষ এদিন উপস্থিত হয়েছিলেন এই যোগ শিবিরে। উৎসাহী মানুষ শিল্পার কাছ থেকে শিখে নেন বেশ কয়েকটি উপকারী এবং সহজ যোগাসন।

তার ঠিক পরেই তাকে পাওয়া যায় যোগ দিবসের একটি প্রমোশনাল ইভেন্টে। সেখানেও বিভিন্ন যোগাসন করে দেখান ৪৪ বছরের সুপার ফিট শিল্পা। যোগাসনরত শিল্পার সেই সব ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

গত কয়েক বছর ধরে রুপালি পর্দায় শিল্পাকে খুব একটা দেখা যায় না। তবে একেবারে হারিয়ে যাননি। মাঝে মধ্যেই তার দেখা মেলে বিভিন্ন ড্যান্স রিয়্যালিটি শো-য়ের বিচারকের আসনে। সেই ধারাবাহিকতায় আবারও তিনি ছোট পর্দায় একটি ড্যান্স রিয়্যালিটি শোয়ের বিচারক হয়েছেন।

ঢাকাটাইমস/১৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :