মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারী দলের তিন সদস্য আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ১৮:৪৮

টাঙ্গাইলের মির্জাপুরে আন্তঃজেলা ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গোড়াই চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় পুলিশ ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করে।

আটককৃতরা হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের দলিল উদ্দিনের ছেলে কদ্দুছ মাতাব্বর (৫২), চাদপুরের কচুয়া উপজেলার বড় কুলাগাও গ্রামের চান মিয়ার ছেলে তৈয়ব আলী (৬০) ও একই এলাকার কালাম মিয়ার ছেলে খবির উদ্দিন (৫৫)।

পুলিশ জানায়, কদ্দুছ মাতাব্বর নিজের প্রাইভেটকারযোগে সহযোগিদের নিয়ে দেশের বিভিন্ন মহাসড়কে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ছিনতাই করে থাকেন। দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় মেদি গ্রামের লাল মিয়ার ছেলে জালাল মিয়া ও এক নারীকে পুলিশ পরিচয়ে আটক করেন। এক পর্যায় তাদের সঙ্গে উত্তেজনার সৃষ্টি হয়। পরে তারা তাদের ছেড়ে দিয়ে প্রাইটেকারযোগে ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় জনতা তাদের পিছু নিতে পারে ভেবে কিছুদূর যাওয়ার পর প্রাইভেটকারটি টাঙ্গাইলের দিকে রওনা করেন।

খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হারিছ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউলের নেতৃত্বে পুলিশ মহাসড়কের গোড়াই এলাকায় তল্লাশি চালিয়ে ছিনতাইকাজে ব্যবহৃত (ঢাকা-মেট্রো-গ-১১-২৪৮৫ প্রাইভেটকার)সহ তাদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে নকল একজোড়া হাতের বালা, একটি চেইন ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করেন।

আটককৃতদের মধ্যে চালক কদ্দুছ মাতাব্বরের নামে ফরিদপুরের কতোয়ালি, সাভার, বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও ফরিদপুরের মধুখালী থানায় একাধিক মামলা রয়েছে বলে মির্জাপুর থানা পুলিশ জানিয়েছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক আন্তঃজেলা ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/১৮জুন/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :