৪৮ মেগাপিক্সেলের ফোন আনল মটোরোলা

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০১৯, ১৬:৩২

সম্প্রতি আন্তর্জাতিক বাজারে নতুন ফোন ছেড়েছে মটোরোলা। মডেল ওয়ান ভিশন। এতে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

মোটোরোলা ওয়ান ভিশন ফোনে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে। এই প্রথম কোন মোটোরোলা ফোনে এই ডিসপ্লে দেখা গেল। অ্যানড্রয়েড ওয়ান প্রোজেক্টের অধীনে লঞ্চ হয়েছে মোটোরোলা ওয়ান ভিশন।

সাফায়ার ব্লু আর বাদামী রঙে এই স্মার্টফোন পাওয়া যাবে। 

মোটোরোলা ওয়ান ভিশন ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্যামসাং এক্সিনোস ৯৬০৯ চিপসেট, ৪ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ। মোটোরোলা ওয়ান ভিশন ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম চলবে। মোটোরোলা জানিয়েছে এই ফোনে অ্যানড্রয়েড কিউ ও অ্যানড্রয়েড আর আপডেট পৌঁছে যাবে।

মোটোরোলা ওয়ান ভিশন ফোনে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এই ক্যামেরায় থাকছে বিশেষ নাইট ভিশন মোড। ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লের নীচে থাকছে একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ডুয়াল সিমের মোটোরোলা ওয়ান ভিশনের পিছনে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে থাকছে একটি ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। সঙ্গে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জ সাপোর্ট। কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকছে ৪জি, ওয়াই ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি।

(ঢাকাটাইমস/২৫জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :