ট্রেলারেই চমক সিদ্ধার্থ-পরিণীতির

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৯, ০৮:৫৭

বলিউডের এই সময়ের অন্যতম দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া। ২০১৪ সালে করণ জোহার ও অনুরাগ কাশ্যপ প্রযোজিত এবং ভিনিল ম্যাথুরের পরিচালনায় ‘হাসি তো ফাসি’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন তারা। সে ছবিতে পরিণীতি ও সিদ্ধার্থের কেমিস্ট্রি মন কেড়েছিল দর্শকদের। বক্স অফিসেও সফল হয়েছিল তাদের প্রেম।

পাঁচ বছর পর আবার তারা একসঙ্গে। আবার রুপালি পর্দায় উঠতে চলেছে তাদের রসায়ন। এবারের ছবিটির নাম ‘জাবারিয়া জোড়ি’। এই ছবিতে সিদ্ধার্থকে দেখা যাবে অভয় সিংয়ের ভূমিকায়। যৌতুক নিয়ে বিয়ে করতে আসা ছেলেদের অপহরণ করে অভয় সিং কোনো দেনাপাওনা ছাড়াই তাদের বিয়ে করতে বাধ্য করেন।

কিন্তু ঘটনাচক্রে একদিন তাকেই অপহরণ করেন পরিণীতি। এরপর কী হয়, সেসব দেখা যাবে রুপালি পর্দায়। আপাতত দেখতে হবে ছবির ট্রেলার। ১ জুলাই মুক্তি দেয়া হয়েছে এটি। সেখানে চমক সৃষ্টি করেছেন সিদ্ধার্থ ও পরিণীতি। সেই চমক দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন ইউটিউব দর্শক। সকলেই ট্রেলারটির প্রশংসা করছেন।  

ভারতের বিহারে প্রচলিত পাকড়াওয়া বিবাহের আদলেই তৈরি হয়েছে ‘জাবারিয়া জোড়ি’ ছবির চিত্রনাট্য। এই রাজ্যে প্রায়ই দেখা যায়, মেয়ের পরিবার বিয়ের দিন পাত্রকে অপহরণ করে কোনো প্রকার দেনাপাওনা ছাড়াই বিয়ে করতে বাধ্য করে। সেই চিত্রই ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। যেটা সিদ্ধার্থ খুব যতœ নিয়েই করেছেন।

ঢাকাটাইমস/২ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :