লন্ডনে এনটিভির জন্মদিন উদযাপিত

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯, ২৩:৩৩

বর্ণাঢ্য আয়োজনে লন্ডনে উদযাপিত হয়েছে এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৭ বছরে পা রাখা এনটিভির জন্মদিনে বুধবার লন্ডনের এনটিভি ইউরোপ কার্যালয়ে বিলেতের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, কূটনেতিকসহ সকল শ্রেণীপেশার মানুষের ঢল নামে।

এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন ও এনটিভি ডিরেক্টর মোস্তফা সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানান তারা। ব্যক্ত করেন এনটিভির প্রতি তাদের ভালোবাসার কথা।

বুধবার বিকাল ৫টা থেকে শুরু হওয়া  অনুষ্ঠানে ইনডোর ও আউটডোর দুটি স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন।

আউটডোর স্টুডিও থেকে এনটিভি ইউরোপের চিফ রিপোর্টার আকরামুল হোসাইন ও  ইসলামিক অনুষ্ঠান জীবন জিজ্ঞাসার উপস্থাপক ফয়সাল খানের উপস্থাপনায় এনটিভির দীর্ঘ এ পথচলায় তাদের ভালো লাগা ও ভালোবাসার কথা ইউরোপের দর্শকদের কাছে তুলে ধরেন। পাশাপাশি ইনডোর স্টুডিওতে চলে  মিউজিক অ্যান্ড আড্ডার উপস্থাপক সুমন খানের পরিচালনায় বিলেতের গুণী শিল্পীদের অংশগ্রহণে সংগীতানুষ্ঠান।  এরপর রাত ১০টায় এনটিভি ইউরোপের মূল স্টুডিওতে শুরু হয় মূল পর্ব, যেখানে আয়োজিত হয় এনটিভির জন্মবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠান।

এনটিভি ইউরোপের হেড অব কমিউনিকেশন অ্যান্ড কমপ্লাইন্স আদনান পাভেলের উপস্থাপনায় কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম। এসময় তিনি এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইনসহ পুরো এনটিভি পরিবারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এক উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা এনটিভি ইউরোপের পর্দায় তুলে ধরার আহবান জানান।

এরপর সিইও সাবরিনা হোসাইন তার বক্তব্য বৃটিশ বাংলাদেশি কমিউনিটিসহ সারাবিশ্বে থাকা সকল বাংলাদেশীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি  এনটিভিকে শুভেচ্ছা জানাতে যারা দূর দূরান্ত থেকে এনটিভি ইউরোপ কার্যালয়ে এসেছেন, তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান।  

পরে প্রধান অতিথি, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এনটিভি পরিবারকে সাথে নিয়ে এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হুসাইন ও ডিরেক্টর  মোস্তফা সারোয়ার জন্মদিনের কেক কাটেন।

(ঢাকাটাইমস/৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :