স্কুলে যৌনশিক্ষা চান সোনাক্ষী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ০৯:২৪

যৌনতা নিয়ে ট্যাবু কাটাতে স্কুলের ছেলে-মেয়েদের এ বিষয়ে সচেতন করা জরুরি বলে মনে করেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এ জন্য স্কুল স্তরেই সেক্স এডুকেশন চালুর স্বপক্ষে আওয়াজ তুলেছেন নায়িকা। মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘খানদানি সাফাখানা’-এর প্রচারে গিয়ে সম্প্রতি এসব কথা বলেন ‘দাবাং’ গার্ল।

সোনক্ষীর ‘খানদানি সাফাখানা’ ছবির বিষয়বস্তুই হলো যৌনতা নিয়ে ট্যাবু কাটানো। মজার ছলে ও বিনোদনের মোড়কে সেসব বিষয়ই পর্দায় তুলে ধরবেন পরিচালক শিল্পী দাশগুপ্ত। যেখানে সোনাক্ষী রয়েছেন মূখ্য ভূমিকায়।

ছবিটির প্রচারে এসে নায়িকা বলেন, ‘ভারতের জনসংখ্যা ১৩০ কোটির বেশি। জনসংখ্যার ভারে আমরা প্রায় ধুঁকছি। এই অবস্থায় ফ্যামিলি প্লানিং চালু না হলে ভবিষ্যতে সমস্যা আরও গভীর হবে। এ জন্য স্কুলস্তর থেকেই সেক্স এডুকেশন চালু করা উচিত।’

‘খানদানি সাফাখানা’-এর গল্প এক নারীকে ঘিরে, যিনি তার কাকার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে একটি সেক্স ক্লিনিক পেয়েছেন। এই নারীর চরিত্রেই দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন বরুণ শর্মা, অন্নু কাপুর, নাদিরা বব্বর ও কুলভূষণ খারবান্দা। ছবিটি মুক্তি পাবে আগামী ২ আগস্ট।

এদিকে সোনাক্ষী তার ‘দাবাং থ্রি’-এর কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন। এটি ‘দাবাং’ সিরিজের তৃতীয় ছবি। আগের দুটিতেও তিনি নায়িকা ছিলেন। এই সিরিজের প্রথম ছবি ‘দাবাং’ দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। আগের দুটিতে নজর কাড়ায় সুযোগ পেয়েছেন তৃতীয়টিতেও। বরাবরের মতো এবারও তার নায়ক সালমান খান।

ঢাকাটাইমস/২৪ জুলাই/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :