রানার বুলেট বাইক কিনে ইব্রাহিমের ৫০ হাজার টাকা জেতার গল্প

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯, ১১:২৬

রাজধানীর মধ্য বাড্ডার বাসিন্দা ইব্রাহিম খলিল। চাকরির সুবাদে এদিক-সেদিক ছুটতে হয় তাকে। বাসে, ভীড়ে, জ্যামে আটকে থেকে ক্লান্তিবোধের সঙ্গে তার সময়ও নষ্ট হচ্ছিল অনেক। তাই বেশ কিছুদিন ধরেই একটি মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন তিনি।

এমন সময় খবরের কাগজে একটি বিজ্ঞাপন চোখে পড়ে তার। বিজ্ঞাপনটি রানার মোটরসাইকেলের। এই ঈদুল আযহা উপলক্ষে রানার মোটরসাইকেল নিয়ে এসেছে ‘কথা কম টাকা বেশি’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি চলাকালীন রানার মোটরসাইকেল কিনলেই গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ১৬,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক। এছাড়াও ভাগ্যবান বিজয়ী পাবেন সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

ক্যাম্পেইনটি দেখে ইব্রাহিম খলিল রানার বুলেট ১০০ সিসি মোটরসাইকেল কেনেন এবং তিনিই হন ৫০,০০০ টাকা ক্যাশব্যাক জেতা সেই ভাগ্যবান বিজয়ী। সর্বোচ্চ ১৬,০০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক সহ যে কেউ হতে পারে ইব্রাহিম খলিলের মতো ভাগ্যবান বিজয়ীদের একজন- এমনটাই জানিয়েছেন রানার অটোমোবাইলস লিমিটেড-এর মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

জ্যাকপট প্রাইজ জয়ের বিষয়টি জানার পর রানার তাদের তেঁজগাও-এর প্রধান র্কাযালয়ে ভাগ্যবান বিজয়ী ইব্রাহিম খলিলকে আমন্ত্রণ জানায় এবং রানার অটোমোবাইলস-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রিয়াজুল চৌধুরী এই ভাগ্যবান বিজয়ীর হাতে তার পুরস্কার তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :