গাজীপুরে বাসাবাড়িতে আগুনে দগ্ধ ৪

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৯, ১৩:৩৭ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ১২:১৫

গাজীপুর সিটি করপোরেশনের সালনার কাথোরা এলাকায় একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বাড়ির গৃহকর্তা ইয়াকুব আলীসহ চারজন দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

শনিবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম জানান, আজ ভোর ৪টার দিকে প্রচ- বিস্ফোরণের শব্দে এলাকাবাসী কাথোরা এলাকার ইয়াকুব আলী মণ্ডলের বাড়িতে ছুটে আসেন। এ সময় একতলা বাড়ির বেডরুম থেকে অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয়রা গৃহকর্তা ইয়াকুব আলী, তার স্ত্রী, ছেলে স্বপন এবং শ্বশুরকে উদ্ধার করেন। পরে তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইয়াকুব আলী, স্ত্রী ও শ্বশুরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তবে কী কারণে বিস্ফোরণ হয়েছে বা আগুন লাগার সূত্রপাত কোথায় তা জানা যায়নি। আগুনে কক্ষের আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

কাউন্সিলর আরো বলেন, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ইয়াকুব আলীর শরীরের বেশির ভাগ, তার স্ত্রীর দেহের ৬০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেট্রপলিটন পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। এ বিষয়ে গাজীপুর মেট্টো পলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) শরীফুর রহমান জানান, বিস্ফোরণের কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ মুহূর্তে আগুন লাগার কারণ জানা যায়নি।

ঢাকাটাইমস/১৭আগস্ট/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :