‘বাচ্চা সামলাতেও দক্ষ অর্জুন’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১০:৪৬

অভিনয় কেরিয়ারের মতো বাচ্চা সামলাতেও সমান দক্ষ বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সম্প্রতি এমন মন্তব্যই করেছেন তার আফ্রিকান প্রেমিকা গ্যাব্রিয়েলা। কিছুদিন আগে অর্জুনের সন্তানের মা হয়েছেন তিনি। আফ্রিকান এই মডেল জানান, ছেলে আরিকের সমস্ত কাজ নিজ হাতে করেন অর্জুন। গ্যাব্রিয়েলাকে প্রায় কিছুই করতে হয় না। মজার ছলে তাই অর্জুনকে তিনি বলেছেন, ‘আমার ছেলেকে ফেরত দাও প্লিজ।’

অর্জুনের আগের পক্ষে দুই মেয়ে রয়েছে। মাহিকা ও মাইরা। তাদেরও নিজ হাতে মানুষ করেছেন অর্জুন। তাই সন্তান পালনেও যে তিনি দক্ষ, তার প্রমাণ দিচ্ছেন বার বার। এদিকে ভাই আরিক দুই বোন মাহিকা ও মাইরারও খুব আদরের। একথা গ্যাব্রিয়েলাই জানিয়েছেন। এছাড়া অর্জুনের মেয়েরা তারও প্রিয় বন্ধু। ছেলেও বড় হলে সেই দলে নাম লেখাবে বলে আশা গ্যাব্রিয়েলার। আপাতত প্রেমিক অর্জুন ও ছেলে আরিকের ভালোবাসায় ভাসছেন তিনি।

দেড় বছর ধরে গ্যাব্রিয়েলার সঙ্গে লিভ টুগেদার করছেন অর্জুন। তবে এখনও বিয়ে করেননি। গত বছরের শুরুর দিকে এক মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমে গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয় হয়েছিল অর্জুনের। সেই পরিচয় থেকে মন দেয়া-নেয়া। এরপর তারা একসঙ্গে থাকতে শুরু করেন। গত ১৮ জুলাই  মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে জন্ম নেয় তাদের ভালোবাসার প্রথম ফসল ছেলে আরিক।

বলিউড অভিনেতা অর্জুন রামপাল ১৯৯৮ সালে মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন। ১৭ বছর সংসার করার ২০১৫ সালে তাদের ডিভোর্স হয়। অর্জুন-মেহেরের সংসারে জন্ম হয় দুই মেয়ে মাহিকা ও মাইরার। বাবা-মা আলাদা থাকলেও দুজনের সঙ্গেই সুসম্পর্ক রয়েছে দুই মেয়ের।

ঢাকাটাইমস/২৬ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :