যুবলীগ নেতা হত্যায় আরেক রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার প্রতিনিধি
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১৬:৩২

কক্সবাজারের টেকনাফে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যায় অভিযুক্ত হাসান নামের আরও এক রোহিঙ্গা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

রবিবার দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফ উপজেলার জাদিমুরা পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। হাসান জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা হামিদ উল্লাহর ছেলে।

এর আগে শুক্রবার রাতে আরেক বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা ফারুক হত্যার ঘটনায় অভিযুক্ত দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়।

রবিবার রাতের ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, যুবলীগ নেতা হত্যায় জড়িত রোহিঙ্গা সন্ত্রাসীরা জাদিমুরা পাহাড়ের পাদদেশে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে উভয় পক্ষের মধ্যে গোলাগুলিতে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়।

গুলিবিদ্ধ রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বন্দুকযুদ্ধে পুলিশের এক উপ-পরিদর্শকসহ তিন সদস্য আহত হয়েছেন জানিয়ে ওসি বলেন, ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :