এরশাদের আসনে আ.লীগকে প্রার্থী না দিতে জাপার আহ্বান

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৯, ১৮:১৭

রংপুর-৩ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগকে প্রার্থী না দিয়ে জোটগত নির্বাচনে সহায়তা করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

শনিবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

এসময় এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদার, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

রাঙ্গা বলেন, ‘একাদশ সংসদ নির্বাচনে আমরা (জাতীয় পার্টি ও আওয়ামী লীগ) এক ছিলাম। জোটবদ্ধ থেকে নির্বাচন করেছি। আশা করি, রংপুর-৩ আসনের উপ-নির্বাচনেও জোটগতভাবে হবে। এ আসনটি এরশাদের আসন। এই আসন থেকে এরশাদ সব সময় বেশি ভোটে নির্বাচিত হয়েছেন। তাই তার স্মৃতিজড়িত আসনটি রক্ষার দায়িত্ব জাতীয় পার্টির সবার।’

তিনি আরো বলেন, ‘এই আসনটি জাতীয় পার্টির চেয়ারম্যানের আসন। তাই সরকারের কাছে, আওয়ামী লীগের আমরা আশা করি, এখানে প্রার্থী না দিয়ে তারা আমাদের সহায়তা করবে। এটা জনগণের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে।’

বাদ জোহর থেকে রংপুর সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডের ১১টি স্থানে এবং সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের পাঁচটি স্থানে দুস্থদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

গত ১৪ জুলাই সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদ মারা যান।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :