কুবিতে সিএনজির ধাক্কায় শিক্ষার্থী আহত

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে বেপরোয়া সিএনজির ধাক্কায় এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী আরমান হোসেন। তিনি বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিক্ষার্থী আরমান হোসেন হলের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি সিএনজি এসে ধাক্কা দেয়। এসময় আহত শিক্ষার্থীর চিৎকার শুনে হলের শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে গাড়িটিকে ভাঙচুর ও ড্রাইভারকে মারধর শুরু করে। একপর্যায়ে হলের সিনিয়র শিক্ষার্থীরা এসে পরিস্থিতি সামাল দিয়ে আহত শিক্ষার্থী আরমানকে কুমিল্লা ট্রমা সেন্টারে পাঠায়। শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা আশঙ্কামুক্ত নয় বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে ক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, হলের সামনে কোনো ধরনের গতিরোধক না থাকায় এ ধরনের ঘটনার আশঙ্কা প্রায়শই দেখা দেয়। প্রশাসনের উচিত দুর্ঘটনা রোধে দ্রুত গতিরোধকের ব্যবস্থা করা এবং স্থানীয় গাড়িচালকদের সতর্ক করা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ জিয়া উদ্দিন বলেন, আমি ঘটনা শুনেছি। আহত শিক্ষার্থীর দ্রুত চিকিৎসার জন্য সাথে সাথেই অ্যাম্বুলেন্স পাঠানোর ব্যবস্থা করেছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, দুর্ঘটনার ব্যাপারে আমি শুনেছি। আমাদের প্রক্টরিয়াল বডি, হল প্রশাসন ও ছাত্র প্রতিনিধিদের নিয়ে আলোচনা করা হবে বিষয়টি সমাধানে উদ্যোগ নেয়ার জন্য।

হলের সামনে গতিরোধকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শিক্ষার্থীদের নিরাপদে রাস্তা পারাপারের জন্য গতিরোধকের ব্যবস্থা করা হবে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :