মাজার জিয়ারতের মাধ্যমে এরশাদপুত্রের নির্বাচনী প্রচারণা শুরু

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৯ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৭

সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও দলটির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ। এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী সাদ।

শনিবার দুপুরে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন। তার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছিলেন।

জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেওয়ার একপর্যায়ে বাবার কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সাদ। জিয়ারত শেষে মরহুম বাবার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। তবে রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি। সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করবেন সাদ।

এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত এমপি প্রার্থী সাদ এরশাদ। বিশাল বহর নিয়ে বিমানবন্দর থেকে অভ্যর্থনা দিয়ে সাদ এরশাদকে মাজার গেট পর্যন্ত নিয়ে যান দলটির নেতৃবৃন্দ।

এরশাদপুত্রের সফরসঙ্গী হিসেবে আছেন তার স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস. এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খান। সাদ এরশাদ আগামীকাল রবিবার থেকে রংপুরে নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদ মারা যান গত ১৪ জুলাই। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, এরশাদের মৃত্যুতে শূন্য এ আসনে ভোট হবে আগামী ৫ অক্টোবর।

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :