কাতার ও ভারতের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৪

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে কাতার ও ভারতের বিপক্ষে ম্যাচের জন্য মঙ্গলবার ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আগামী ১০ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। আর ১৫ অক্টোবর কলকাতার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে লাল-সবুজের জার্সিধারীরা। এই দল থেকে সেরাদের খেলানো হবে মূল ম্যাচে।

এর আগে গত ১০ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে ১-০ গোলে হারে বাংলাদেশ। এই ম্যাচটি অনুষ্ঠিত হয় তাজিকিস্তানে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর ছুটিতে গেছেন কোচ জেমি ডে। আগামী ২৫ সেপ্টেম্বর এই দুইটি ম্যাচ সামনে রেখে শুরু হবে অনুশীলন ক্যাম্প।

এই দলে গোলরক্ষক মাজহারুল ইসলাম হিমেলকে বাদ দিয়ে সেখানে নেয়া হয়েছে মোহামেডানের পাপ্পু আহমেদকে। আর ডিফেন্ডার নুরুল নাইয়ুম ফয়সালকে বাদ দিয়ে ডাকা হয়েছে স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজকে।

কাতার ও ভারতের বিপক্ষে ম্যাচের জন্য বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকু ও পাপ্পু আহমেদ।

ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, মনজুরুর রহমান মানিক, ইয়াসিন খান, রিয়াদুল হাসান ও ইয়াসিন আরাফাত।

মিডফিল্ডার: মাসুক মিয়া জনি, জামাল ভুঁইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম।

ফরোয়ার্ড: নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ ও জুয়েল রানা।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :