জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৬

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ঢাকা পর্বে জিম্বাবুয়ের বিপক্ষে জিতলেও আফগানিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ। চট্টগ্রাম পর্বে এই দুই দলের বিপক্ষে আবার একবার করে দেখা হবে টাইগারদের। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামীকাল (বুধবার) মুখোমুখি হবে বাংলাদেশ জিম্বাবুয়ে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়।

প্রথম দুই ম্যাচের পর স্কোয়াডে বেশ কয়েকটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। ফর্মহীনতার কারণে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার। তার জায়গায় নেয়া হয়েছে এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক না হওয়া তরুণ ওপেনার নাঈম শেখকে। বুধবারই অভিষেক হয়ে যেতে পারে নাঈমের। তাছাড়া একাদশে আর পরিবর্তনের সম্ভাবনা নেই।

এই ম্যাচে যদি বাংলাদেশ জিততে পারে তাহলে টাইগাররা ফাইনালে উঠে যাবে। সেই সাথে ফাইনালে উঠবে আফগানিস্তান। আর বাদ পড়বে জিম্বাবুয়ে। তবে, এদিন যদি জিম্বাবুয়ে জয় পায় তাহলে সমীকরণ জটিল হয়ে যাবে।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ (সম্ভাব্য): ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, টিনোতেন্দা মুতোমবোদজি, রায়ার্ন বার্ল, রেজিস চাকাভা, নেভিলে মাদজিভা, কাইল জারভিস, এইন্সলে এনডিলোভু, টেন্ডাই সাতারা।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :