যুবকের দুই হাত কাটায় সেই চেয়ারম্যান আটক

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৩ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক যুবকের দুই হাতের কব্জির ওপর থেকে কেটে ফেলার অভিযোগে উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়েজ উদ্দীনকে আটক করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পরে চেয়ারম্যান ফয়েজ উদ্দীন নওগাঁ পালিয়ে যাচ্ছিলেন। চাঁপাইনবাবগঞ্জের আমনুরা এলাকায় চেকপোস্ট বসিয়ে পুলিশ একটি অটোরিকশা থেকে তাকে আটক করে। এরপর তাকে শিবগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয় বলেও জানান এসপি।

এদিকে এ ঘটনায় চেয়ারম্যানসহ মোট চারজনকে আটক করল পুলিশ। অন্য তিনজন হলেন- মো. তারেক, জাহাঙ্গীর আলম ও মো. আলাউদ্দিন।

রাত ৯টা পর্যন্ত এ নিয়ে থানায় কোনো মামলা হয়নি। তবে রাতেই থানায় মামলা হবে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের এসপি।

এর আগে বুধবার রাত আড়াইটার দিকে চেয়ারম্যান ফয়েজ উদ্দীনের ব্যক্তিগত কার্যালয়ের পেছনে রুবেল আলী নামে এক যুবকের দুই হাতের কব্জি থেকে কেটে ফেলা হয়। এর আগে রাত ১০টার দিকে রুবেলসহ মোট তিনজনকে উজিরপুর এলাকা থেকে ধরে নিয়ে গিয়েছিল চেয়ারম্যানের ক্যাডাররা। এ নিয়ে ঢাকাটাইমসে সংবাদ প্রকাশ হয়।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল জানান, তার যখন হাত কাটা হয় তখন চেয়ারম্যান নিজেই উপস্থিত ছিলেন। চেয়ারম্যানের নির্দেশেই কেটে ফেলা হয়েছে তার দুই হাত। চাচাতো ভাই আবদুস সালামের সঙ্গে চেয়ারম্যানের বিরোধের জের ধরে তার হাত কাটা হয়েছে বলেও জানান রুবেল। রুবেলের বাড়ি শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি গ্রামে। তার বাবার নাম খোদাবক্স। রুবেল একজন আম ব্যবসায়ী।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, রাতেই ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতা আমাকে ফোন করে জানান যে তিনজনকে আটকে রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে আমি ফয়েজকে ফোন করে বলি, ওদের ছেড়ে দাও। তা নাহলে তোমার খবর আছে। সে আমাকে বলে, দেখছি। এরপর আমি ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে ফেসবুকে দেখি, রুবেলের দুই হাত নেই। এটা নির্মম। এটা বর্বর। এমন ঘটনা মেনে নেয়া যায় না।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :