জয়দেবপুরে অপহৃত মাদ্রাসাছাত্র গফরগাঁওয়ে উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৩

ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশন থেকে এক মাদ্রাসাছাত্রকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে তাকে উদ্ধার করা হয়।

ওই ছাত্রের নাম মাহমুদ ইবনে রশীদ। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকা বাসিন্দা বঙ্গধরিত্রী কলেজ অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেক্সটাইলের অধ্যক্ষ হারুন অর রশিদের ছেলে। সে জয়পুরের জামিয়া রমিদিয়া আরাবিয়া মাদ্রাসায় হাফেজ বিভাগের ছাত্র।

পুলিশ ও অপহৃত মাদ্রাসাছাত্রের ভাষ্য, বিকাল ৫টার দিকে মাহমুদ ইবনে রশীদ মাদ্রাসা থেকে বের হয়ে কেনাকাটা করার উদ্দেশে জয়দেবপুর শহরের মুন্সিপাড়া এলাকায় যায়। পরে জয়দেবপুর রেলস্টেশন সংলগ্ন কেন্দ্রীয় মসজিদের সামনে অপরিচিত দুই ব্যক্তি তার নাম-পরিচয় ও ঠিকানা জিজ্ঞাসা করে মাথায় হাত বুলিয়ে দেয়। পরক্ষণেই মাহমুদ ইবনে রশীদ জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফেরার পর সে নিজেকে চলন্ত ট্রেনে দেখতে পায়। এ সময় পাশের যাত্রীদের কাছে জিজ্ঞাসা করে সে কোথায় যাচ্ছে। যাত্রীরা তার অবস্থান জানানোর পাশাপাশি জানায় সামনে গফরগাঁও স্টেশনে এই আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনটি যাত্রাবিরতি করবে। পরে গফরগাঁও রেল স্টেশনে রাত ৯টার দিকে ট্রেনটি থামার যাত্রীদের সহযোগিতায় সে ট্রেন থেকে নেমে পড়ে। এরপর স্টেশনের যাত্রীরা তাকে গফরগাঁও থানা পুলিশের কাছে তুলে দেয়।

অপহৃত মাহমুদ ইবনে রশীদ জানায়, ট্রেন থেকে নামার পর যাত্রাবিরতি শেষে ট্রেনটি ছেড়ে যাওয়ার সময় ট্রেনে অবস্থানরত দুই লোক জানালা দিয়ে বলে, বেঁচে গেলে।

পুলিশের কাছে খবর পেয়ে মাহমুদ ইবনে রশীরে পিতাসহ তার পরিবারের লোকজন গফরগাঁও থানায় আসেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, এটি হয়তো সংঘবদ্ধ অপহরণকারী চক্রের কাজ। মাদ্রাসাছাত্র মাহমুদ ইবনে রশীদকে তার পরিবারের সদস্যদের কাছে রাতেই তুলে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :