মাগুরার বজ্রপাতে নির্মাণ শ্রমিক ও কৃষকের মৃত্যু

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৯, ২২:২৬
ফাইল ছবি

মাগুরায় বজ্রপাতে এক নির্মাণ শ্রমিক ও কৃষকের মৃত্যু হয়েছে।

রবিবার সকালে মহম্মপুরের ঝামা বাজারে একটি ভবনের ছাদে নির্মাণ কাজ করার সময় বজ্রপাতে মৃত্যু হয় বিপ্লব বিশ্বাস (২০) নামে এক নির্মাণ শ্রমিকের। দুপুরে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের বাঁশতৈল গ্রামের মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে মারা গেছেন মোসলেম মোল্লা (৬২) নামে এক কৃষক।

বিপ্লব বিশ্বাস মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের মন্ডলগাতী গ্রামের মৃত খসরুজ্জামান বিশ্বাসের ছেলে। মোসলেম মোল্লা মাগুরা সদর উপজেলার ৫নং হাজরাপুর ইউনিয়নের বাঁশতৈল গ্রামের মৃত তেহমান মোল্লার ছেলে।

ঝামা বাজারের ব্যবসায়ী বাবুল শেখ জানান, ঝামা বাজারের পাশে রবিউল ইসলাম নামে এক ব্যক্তির বাড়ির ছাদে নির্মাণ কাজ করার সময় ব্রজপাতে বিপ্লব ও হুমায়ুন নামে দুই শ্রমিক আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কাজী আবু আহসান বিপ্লব বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত হুমায়ুন ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

বাশতৈল গ্রামের মাহাফুজুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের একটি মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান কৃষক মোসলেম মোল্লা। এ সময় তার সাথে থাকা তার সাত বছর বয়সী নাতি সামিউর আহত হয়। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/০৬অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :