বিদ্রূপের শিকার রবি শাস্ত্রী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৩৪ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৩১

সোশ্যাল মিডিয়ায় বরাবরই ট্রোলড হতে দেখা যায় ভারত বস রবি শাস্ত্রীকে। চলতি মাসের গোড়াতেই গান্ধীজয়ন্তী উপলক্ষ্যে তাঁর এক ভিডিও বার্তা নিয়ে মুখর হয়েছিল নেটদুনিয়া। রবিবারও তাই ঘটল। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এদিন সকালে তাঁর দু’দিকে হাত ছড়িয়ে দাঁড়ানোর ছবি পোস্ট করতেই ফের তা ঘটল।

টাইটানিক সিনেমায় জ্যাক চরিত্রে লিওনার্দো দি’ক্যাপ্রিও যে ভাবে দাঁড়ানোর ভঙ্গি করেছিলেন, অনুশীলন চলাকালীন শাস্ত্রী অনেকটা সেই ভাবেই হাত প্রসারিত করেছেন এই ছবিতে। আইসিসি এই ছবি পোস্ট করে ‘ক্যাপশন প্লিজ’ লিখেছে। তার পরিপ্রেক্ষিতেই নেটিজেনরা ব্যঙ্গে ভরিয়ে দিয়েছেন পোস্ট।

গত আগস্টে টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদে আরও দুই বছরের জন্য চুক্তির মেয়াদ বেড়েছিল শাস্ত্রীর। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্বে থাকছেন তিনি। এটা হল জাতীয় দলের সঙ্গে শাস্ত্রীর চতুর্থবার যুক্ত হওয়া। ২০০৭ সালে বাংলাদেশ সফরে তিনি ভারতীয় দলের ক্রিকেট ম্যানেজার ছিলেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি টিম ডিরেক্টর ছিলেন ভারতীয় দলের। আর ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত জাতীয় দলের প্রধান কোচ ছিলেন। সম্প্রতি প্রধান কোচ হিসেবে আরও দুই বছর মেয়াদ বেড়েছে তাঁর।

শাস্ত্রীর কোচিংয়ে সম্প্রতি ভারত ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে তিন ফরম্যাটেই জিতেছে। তারপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ ১-১ ড্র হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে প্রথম টেস্ট জিতেছে বিরাট কোহলির দল।

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :