মির্জাপুরে কলেজছাত্র আকাশের চিকিৎসা সহায়তায় আইডিয়াল গ্রুপ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ২২:৪০

টাঙ্গাইলের মির্জাপুরে ইলেকট্রিক শকসার্কিটে শরীরের ওপরের অংশ ও লিভার পুড়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কলেজছাত্র আকাশের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে আইডিয়াল গ্রুপ মির্জাপুর।

বৃহস্পতিবার বিকালে আইডিয়াল গ্রুপের সদস্যরা প্রেসক্লাব মির্জাপুরে এসে আকাশের পিতার হাতে চিকিৎসা সহায়তার জন্য নগদ পাঁচ হাজার টাকা তুলে দেন।

এ সময় আইডিয়াল গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি আজাদ রহমান, সাধারণ সম্পাদক শিপলু সিকদার, সদস্য সোহেল মল্লিক, জসিম উদ্দিন, শাহিন মিয়া, ওসমান গণি, আল মনির, জুয়েল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।    

আকাশ মির্জাপুরের চামারী ফতেপুর গ্রামের তারা মিয়ার ছেলে। আকাশ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি সরকারি এমএম আলী কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। লেখাপড়ার খরচ যোগাতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে দৈনিক মুজুরিভিত্তিতে ইলেকট্রেশিয়ান পদে কাজ করতেন। গত ২৮ সেপ্টেম্বর গাজীপুরের কোনাবাড়ি এলাকার ডেল্টা গার্মেন্টেসে কাজ করতে গিয়ে শকসার্কিটে তিনি আহত হন।     

চিকিৎসকরা জানান, তার উন্নত চিকিৎসার জন্য ১৫ থেকে ১৬ লাখ টাকা প্রয়োজন। কিন্তু তার দরিদ্র বাবার পক্ষে বিপুল পরিমাণ এই টাকা জোগাড় করা সম্ভব নয়।

ছেলের জীবন বাঁচাতে তাই তিনি সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: মো. তারা মিয়া, বিকাশ নম্বর ০১৭৬৪৬০৯৯১১।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :