চট্টগ্রামে টিভিএসের এক্সক্লুসিভ শো-রুম

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৯, ২২:৩৩

চট্টগ্রামের প্রাণকেন্দ্র দেওয়ানহাট এলাকায় উপমহাদেশের জনপ্রিয় টু-হুইলার ব্র্যান্ড টিভিএসের নতুন শো-রুম মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে। টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জে. একরাম হুসাইন শো-রুমটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন- টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের সিইও বিপ্লব কুমার রায়, বিজনেস হেড (টু-হুইলার) মৃগেন ব্যনার্জি, ন্যাশনাল সেল্স ম্যানেজার আতিকুর রহমান, মার্কেটিং হেড আশরাফুল হাসান, সার্ভিস হেড সৌরভ বোসসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

৩০৪, শেখ মুজিব রোড, মিস্ত্রিপাড়া, দেওয়ানহাট, চট্রগ্রামে অবস্থিত এই শো-রুমে টিভিএস ব্র্যান্ডের টু-হুইলার টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ ফোরভি, অ্যাপাচি আরটিআর ১৬০, স্ট্রাইকার ১২৫ সিসি, টিভিএস রেডিঅন ১১০ সিসি, মেট্রো প্লাস ১১০ সিসি, মেট্রো ১০০ সিসি, স্কুটি উইগো ও জুপিটার, এক্সেল ১০০ সিসিসহ সকল পণ্যের জেনুইন পার্টস পাওয়া যাচ্ছে। নতুন এই শোরুমে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ১১০ সিসির নতুন মোটরসাইকেল ‘রেডিঅন’ ও চট্টগ্রাম উদ্বোধন করা হয়। পাশাপাশি থাকছে টিভিএস মোটরসাইকেল সার্ভিসের সুবিধা।

উল্লেখ্য, উদ্বোধনের উপলক্ষে ২২ অক্টোবর পর্যন্ত এই শো-রুম থেকে যে কোনো টিভিএস বাইক কিনলেই গ্রাহকদের জন্য থাকছে নিশ্চিত আকর্ষণীয় উপহার।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :