বিদেশি প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ পিয়া

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৯, ১৫:৩৫ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১৪:৩৩

বিদেশি এক যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বাংলাদেশি নাটক ও চলচ্চিত্র অভিনেত্রী পিয়া বিপাশা। তবে তাদের সম্পর্ক প্রেমেই সীমাবদ্ধ থাকছে না। খুব শিগগির বিদেশি ওই প্রেমিকের গলায় মালা পরাতে চলেছেন পিয়া। বাকি জীবনটা একসঙ্গে কাটানোর স্বপ্নে বিভোর নায়িকা।

এ প্রসঙ্গে পিয়া বলেন, চলতি বছরের ২১ জুলাই তার সঙ্গে ওই বিদেশি প্রেমিকের আংটি বদল হয়েছে। বিয়েটাও হবে খুব শিগগির। তিনি পরিবারের পছন্দেই বিয়ে করছেন। তার হবু বর ইউরোপের নাগরিক। চাকরি করেন সেনাবাহিনীতে। এর বাইরে ওই যুবকের নাম ঠিকানা কিছুই জানাননি পিয়া।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে বিদেশি প্রেমিকের সঙ্গে পিয়ার একটি অন্তরঙ্গ ছবি। ছবিটি পিয়াই পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি ব্রিজের ওপর পিয়াকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন তার হবু বর। তাতে পিয়ার মুখে অন্যরকম এক অনুভূতির ছাপ। তবে ছবিতে তার প্রেমিকের মুখটা পুরোপুরি দেখা যাচ্ছে না।   

ছবিটি পোস্ট করে পিয়া ক্যাপশন লিখেছেন, ‘তোমার প্রতি আমার ভালোবাসা কখনো শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।’ পিয়া ও তার প্রেমিকের এই ছবি পোস্ট হতেই সেখানে অসংখ্য লাইক ও কমেন্ট পড়ে। এমন ছবি পোস্ট করায় অনেকে নায়িকার সমালোচনা করেন। অনেকে আবার তাদের সম্পর্কের সুন্দর ভবিষ্যত কামনা করেন।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :