লিটন-নাঈম ফিরলেও দুর্দান্ত খেলছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৯, ২১:১৮ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৯, ২০:১৭

লিটনের পর ফিরে গেলেন আরেক ওপেনার নাঈম শেখ। ১১তম ওভারে ওয়াশিংটন সুন্দরের বলে শ্রেয়াস আয়ারের হাতে ক্যাচ হয়েছেন তিনি। ফেরার আগে নাঈম করেছেন ৩১ বলে ৩৬ রান। এর আগে অষ্টম ওভারে রান আউট হন লিটন দাস।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৭ ওভারে ৪ উইকেটে ১৩৬ রান।

ইনিংসের ষষ্ঠ ওভারে ব্যক্তিগত ১৭ রানে আউট হয়ে যেতে পারতেন লিটন দাস। কিন্তু ভারতীয় উইকেটরক্ষক রিশাব পান্তের ভুলে বেঁচে যান তিনি। সেবার স্ট্যাম্পিং হয়েছিলেন লিটন। কিন্তু উইকেটের সামনে হাত বাড়িয়ে বল ধরেছিলেন পান্ত। যে কারণে তৃতীয় আম্পায়ার নট আউটের সিদ্ধান্ত দেন।

এর পরের ওভারে বল আকাশে তুলে দিয়েছিলেন লিটন। কিন্তু সহজ ক্যাচ মিস করেন রোহিত শর্মা। কিন্তু অষ্টম ওভারে বাঁচতে পারেননি লিটন। রান আউট হয়ে ফিরে যেতে হয় তাকে। ফেরার আগে ২১ বলে ২৯ রান করেছেন এই টাইগার ওপেনার।

রাজকোটে আজকের ম্যাচে বাংলাদেশ এবং ভারত কোনো দলই একাদশে পরিবর্তন আনেনি। গত ৩ নভেম্বর দিল্লিতে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে জিতেছিল বাংলাদেশ। সুতরাং, টাইগাররা যদি আজ জিততে পারে তাহলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিবে।

(ঢাকাটাইমস/৭ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :