পাগলীর সন্তান প্রসব, খোঁজ মিলছে না বাবার!

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৭:৩৮

অজ্ঞাত পরিচয় এক পাগলী একটি কন্যা সন্তান প্রসব করেছেন। তবে এই নবজাতকের বাবা যে কে- তা এখনও অজানা। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের জয়দেবপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছে, কয়েক দিন আগে অজ্ঞাত পরিচয় এক পাগলী উপজেলার জয়দেবপুর বাজারে এসে অবস্থান নেয়। ঘটনার দিন ভোরে বাজারে ওই পাগলীর চিৎকারে এলাকাবাসী জড়ো হয়। পরে স্থানীয় মহিলাদের সহায়তায় পাগলীর প্রাথমিক চিকিৎসা শুরু করা হয়। তিনি কন্যা সন্তান প্রসব করেন।

খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীর সহায়তায় মা ও নবজাতককে পাশের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মা ও নবজাতককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নবজাতক ও মা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আমরা বিষয়টি সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছি। নবজাতকটি সুস্থ হয়ে উঠলে শিশুর বিষয়ে আমরা সিদ্ধান্ত নেব।’

এদিকে নবজাতক ও তার মায়ের পাশে ‘জানা ভিয়েনা’ নামে একটি সমাজকল্যাণ সংস্থা পাশে দাঁড়িয়েছে। সংস্থার সদস্যরা নবজাতক ও তার মায়ের চিকিৎসাসহ সার্বিক সহায়তা করছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :