এনআরবি কমার্শিয়াল ব্যাংক থেকে বিকাশে টাকা পাঠানোর সুযোগ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৯, ১৭:১৩

এখন থেকে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের গ্রাহকরা যেকোন বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন। গ্রাহক এনআরবিসি প্ল্যানেট অ্যাপ দিয়ে নিজের ব্যাংক একাউন্টে প্রবেশ করে তাৎক্ষণিকভাবেই বিকাশে টাকা পাঠাতে পারবেন।

সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ ও এনআরবি কমার্শিয়াল ব্যাংক যৌথভাবে এ সেবা উদ্বোধন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী মোঃ তাল্‌হা সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

বিকাশে টাকা পাঠাতে এনআরবি কমার্শিয়াল ব্যাংক গ্রাহকরা যে কোনো সময় তাদের এনআরবিসি প্ল্যানেট অ্যাপের মাধ্যমে ব্যাংক একাউন্টে লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে বিকাশ নম্বর যোগ করার পর টাকার পরিমাণ ও তৎক্ষণাৎ প্রেরিত ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) দিয়ে সহজেই ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন। এর জন্য গ্রাহকদের কোনো সার্ভিস চার্জ দিতে হবে না।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক ছাড়াও বর্তমানে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক এবং যমুনা ব্যাংকের গ্রাহকরাও তাদের একাউন্ট থেকে বিকাশ একাউন্টে সরাসরি টাকা পাঠাতে পারেন।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :