রণবীরের বিপরীতে অভিনয়ে ‘না’ দীপিকার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ১২:৩২

দীর্ঘদিন প্রেমের পর সফল পরিনতি দিয়েছেন বলিউড অভিনেতা রনবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। একেরপর এক সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন সুর। স্বামী রণবীর সিংয়ের বিপরীতে একের পর এক অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন তিনি।

‘মুম্বাই মিরর’ সূত্রে খবর দীপিকা নাকি ইতিমধ্যে রণবীরের বিপরীতে তিনটি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এমন বিষয় নিয়ে জল্পনা শুরু হয়েছে যে দ্বীপ-রণবীরের সংসারে কী কোনো সমস্যা হয়েছে। তবে বিষয়টি মোটেও এমন নয় বলে জানিয়েছেন দীপিকা।

রণবীরের বিপরীতে অভিনয় না করার বিষয়ে দীপিকা জানিয়েছেন, তিনি চাইছেন না দম্পতি হিসাবে তাদের ইমেজকে বারবার প্রকাশ্যে আনতে। তাতে দর্শকদের কাছে বিষয়টা একঘেয়ে হয়ে যেতে পারে।

‘গোলিয়োঁ কী রাসলীলা, রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’সহ একের পর এক হিট, ব্লকবাস্টার ছবি দিয়েছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। এমনকি খুব শীঘ্রই ‘দীপবীর’ জুটিকে দেখা যাবে কবীর খানের ‘৮৩’ ছবিতে। যেখানে কপিল দেব ও তার স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে ‘দীপবীর’ জুটিকে।

খুব শীঘ্রই দীপিকাকে দেখা যাবে মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতে। একটি ছবিতে মহাভারতের দ্রৌপদীর ভূমিকাতে দীপিকা অভিনয় করছেন বলে খবর।

ঢাকা টাইমস/৩০নভেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :