এমবাপ্পের ঋণ পরিশোধ করলেন দ্রগবা

ঢাকাটাইমস, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৯, ১৩:৪১

সোমবার রাতে ফ্রান্সের রাজধানী প্যারিসে মেসি-আলিসনদের মুকুট উপহার দেওয়ার অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন আইভোরি কোস্টের কিংবদন্তি ফুটবলার দিদিয়ের দ্রগবা। অনুষ্ঠানে বর্তমান ফুটবলের বাঘা বাঘা তারকারা উপস্থিত ছিলেন।

ব্যালন ডি’অরের রাতে কিলিয়ান এমবাপ্পের সাথে একই স্টেজে এবারই প্রথমবারে মতো সাক্ষাৎ হয় দ্রগবার। এমবাপ্পের সাথে প্রথমবারের মতো একই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে খুশি দ্রগবা। এমবাপ্পের সাথে কিছু সময় কুশলাদিও বিনিময় করেছেন এই ফরওয়ার্ড।

অনুষ্ঠান শেষে সামাজিক যোগাযোগের মাধ্যমে এমবাপের সাথে নিজের একটি ছবি পোস্ট করে দ্রগবা লিখেছেন, ‘১০ বছর আগে বার্সা-চেলসি ম্যাচের শেষে একটি ছেলে আমার সাথে ছবি তুলতে চেয়েছিলো। যদিও বাজে রেফারিংয়ের কারনে আমার মন ভালো না থাকায় তখন সেই ছেলের আবদার আমি পূরণ করতে পারিনি। পরে আমি জানতে পারি সেই ছেলেটি হলো এমবাপ্পে। তাই এখন আমি আমার ঋণ পরিশোধ করলাম।’

উল্লেখ্য, সোমবার রাতে লিওনেল মেসিকে রেকর্ড ছয়বারের মত বর্ষসেরা ফুটবলার হিসেবে ঘোষণা করা হয়। একই সঙ্গে বর্ষসেরা গোলকিপার হন ব্রাজিলের গোলরক্ষক আলিসন বেকার ও বর্ষসেরা নারী ফুটবলার হন যুক্তরাষ্ট্রের মেগান রাপিনো।

(ঢাকাটাইমস/০৩ ডিসেম্বর/এআই)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :