‘বিগ বস’ ছাড়তে চান সালমান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ১০:৪৯

বলিউড তারকা সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’। বর্তমানে চলছে এই শোয়ের ১৩তম সিজন। ইতোমধ্যে সিজনের কয়েকটি এপিসোড সঞ্চালনা করেছেন সালমান খান। তবে কিছুদিন ধরে কানাঘুঁষা, বাকি এপিসোডগুলোতে আর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে না বলিউড ভাইজানকে। তার জায়গায় নাকি আসছেন ফারহা খান।

যদিও এ নিয়ে সরাসরি কিছু বলেনি কালার্স টিভি চ্যানেল কর্তৃপক্ষ। মুখ খোলেননি সালমান বা ফারহাও। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সালমানের ফিল্ম নিয়ে ব্য¯Íতার কারণেই ‘বিগ বস ১৩’ ছাড়তে চাইছেন তিনি। ‘দাবাং থ্রি’-এর পরই তার পাইপলাইনে রয়েছে ‘রাধে’। সে কারণেই নাকি ‘বিগ বস’-এর দায়িত্ব ঝেড়ে ফেলতে চান ভাইজান।

কয়েকটি এপিসোড যাওয়ার পর ‘বিগ বস ১৩’-এর খেলা এখন বেশ জমে উঠেছে। ঘরে ঘরে বিগ বসের নানা প্রতিযোগীকে নিয়ে আলোচনা-সমালোচনায় মেতে রয়েছেন ভক্তরা। এরই মধ্যে সালমান খানের প্রতি এপিসোডের আয় আরও বাড়িয়ে দেয়া হয়েছে। সূত্রের খবর, প্রতি এপিসোডের জন্য বাড়তি আরও দুই কোটি টাকা করে পাবেন ভাইজান।

‘বিগ বস ১৩’-এর বয়স পাঁচ সপ্তাহ হয়ে গেছে। সালমান খান ছবির কাজের জন্যই নাকি এই শো সঞ্চালনা থেকে বিরতি নিতে চান। কিন্তু কালার্স চ্যানেল কর্তৃপক্ষ কোনো ভাবেই সালমানকে ছাড়তে রাজি নন। সে কারণেই প্রতি এপিসোডে তার ফি আরো দুই কোটি করে বাড়িয়ে দেয়ার পরিকল্পনা করেছে।

ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :