বাগেরহাটে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৩

বাগেরহাটের বাগেরহাট-খুলনা মহাসড়কে ট্রাকের ধাক্কায় মো. রেজাউর রহমান (৫৭) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি জেলা পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) উপ পরিদর্শকের (এসআই) দায়িত্বে ছিলেন।

রবিবার বিকাল তিনটার দিকে শহরের অদূরে নতুন কোর্টের প্রধান ফটকের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

নিহত মো. রেজাউর রহমান মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ঘাশিয়ারা গ্রামের আব্দুল মোতালেব মোল্লার ছেলে।

তার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত রেজাউর রহমান ১৯৬২ সালের ১৭ এপ্রিল মাগুরা জেলার শ্রীপুর উপজেলার খাশিয়ারা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮১ সালের ২২ সেপ্টেম্বর পুলিশের কনস্টবল পদে চাকরিতে যোগদান করেন। ২০১৩ সালে তিনি বাগেরহাট জেলা পুলিশে বদলি হয়ে আসেন। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল সাংবাদিকদের বলেন, রবিবার বিকাল তিনটার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের নতুন কোর্ট এলাকায় মোটরসাইকেল আরোহী পুলিশ কর্মকর্তা রেজাউর রহমানকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এই পুলিশ কর্মকর্তা আদালতে দায়িত্ব পালন শেষে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যায়। আমরা ট্রাকটি আটক করেছি।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :