সানিয়ার বোন ও আজহারের ছেলের বিয়ে সম্পন্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৩:২২

অবশেষে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিবাহ সম্পন্ন হল ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের ছেলে মোহাম্মদ আসাদউদ্দিনের। পাত্রী ভারতের টেনিস সুন্দরী ও তারকা খেলোয়াড় সানিয়া মির্জার বোন আনম মির্জা। সানিয়া মির্জার পরিবারে ফের মিলে গেল ক্রিকেট ও টেনিসে।

ইনস্টাগ্রামে সানিয়া নিজেই বোনের বিয়ের ছবি শেয়ার করেছেন। পাত্র আসাদউদ্দিনও ইনস্টাগ্রামে বিয়ের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। বিয়ের রিসেপশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও।

গত অক্টোবরে সানিয়া মির্জা নিজেই বোনের বিয়ের খবর প্রকাশ করেছিলেন। আনম একজন ফ্যাশন স্টাইলিস্ট। অনুষ্ঠানের আগে বিয়ে বাড়িতেই সেলিব্রেশন শুরু হয়েছিল। রবিবার হল আনমের প্রি-ওয়েডিং পার্টি। আনম নিজের ইনস্টাগ্রামে প্রচুর ছবি ও ভিডিও শেয়ার করেছেন।

আনম ও আসাদ ডেট করছেন বহু দিন ধরেই। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউই কখনও মুখ খোলেননি। তা হলে কেন হঠাৎ বিয়ে নিয়ে জল্পনা? কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেন আনম। যেখানে আনম বসেছিলেন, তার পিছনে কাচের জানলায় লেখা রয়েছে, ‘ব্রাইড টু বি’। এই ছবি থেকেই বিয়ের জল্পনার জন্ম।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত