খালেদার সঙ্গে স্বজনদের দেখা সোমবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:২০

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে এক মাস পর স্বজনদের সাক্ষাত করার কথা ছিলো। শনিবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে স্বজনদের সেই সাক্ষাত বাতিল হয়েছে। আগামী পরশুদিন অর্থাৎ বিজয় দিবসের দিন বিএনপিনেত্রীর সঙ্গে স্বজনরা দেখা করবেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ঢাকা টাইমসকে বলেন, বেগম খালেদা জিয়ার সঙ্গে শনিবার বিকালে তার আত্মীয় স্বজনদের সাক্ষাৎ করার কথা থাকলেও হঠাৎ কারা কর্তৃপক্ষ তা বাতিলের কথা জানিয়েছে।

তিনি বলেন, ‘সাক্ষাৎকারটি বাতিল করে আগামী ১৬ই ডিসেম্বর স্বজনদের সঙ্গে বিএনপিনেত্রীর সাক্ষাতের তারিখ পুনঃনির্ধারণ করা হয়।’

সবশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার পরিবারে কয়েকজন আত্মীয়-স্বজন তার সঙ্গে সাক্ষাত করেন। এরপর সাক্ষাতের জন্য আবেদন করলেও তাদের অনুমতি মেলেনি।

শামসুদ্দিন দিদার জানান, গত ২৪ নভেম্বর সাক্ষাতের অনুমতি চেয়ে আবেদন করলেও ওই সময় তাদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি। কারা মহাপরিদর্শক ও কেন্দ্রীয় কারাগারের জেল সুপার বরাবর এ আবেদন করেন খালেদা জিয়ার আত্মীয়-স্বজনরা।

খালেদা জিয়ার সঙ্গে বোন সেলিমা ইসলাম, ভগ্নিপতি রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার ও শাহিনা জামান খানের সাক্ষাত করতে যাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/বিইউ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :